• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

একাদশে স্বামীর আর দ্বাদশে স্বামী-স্ত্রীর জামানত গেছে

একাদশে স্বামীর আর
দ্বাদশে স্বামী-স্ত্রীর
জামানত গেছে

# নিজস্ব প্রতিবেদক :-
একাদশ সংসদ নির্বাচনে জামানত হারিয়েছিলেন আম প্রতীকে এনপিপি প্রার্থী তারেক মোহাম্মদ শহীদুল ইসলাম। তিনি জেলা এনপিপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি। এবার দ্বাদশ সংসদ নির্বাচনে তাঁর সাথে জামানত হারিয়েছেন তাঁর স্ত্রী, দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলেয়া। একাদশ সংসদ নির্বাচনে স্বামী একাই নির্বাচন করেছিলেন কিশোরগঞ্জ-২ আসন থেকে। এবার তিনি দাঁড়িয়েছিলেন কিশোরগঞ্জ-৬ আসন থেকে। আর স্ত্রী আলেয়া দাঁড়িয়েছিলেন কিশোরগঞ্জ-২ আসন থেকে।
এবার স্বামী পেয়েছেন ৪৯১ ভোট। এই আসনে মোট প্রদত্ত ভোট ২ লাখ ১৩ হাজার ৭১৪টি। জামানত রক্ষার শর্ত অনুযায়ী প্রদত্ত ভোটের এক-অষ্টমাংশ ভোট না পাওয়ায় তিনি জামানত খোয়ালেন। তাঁর স্ত্রী আলেয়া পেয়েছেন ২১৯ ভোট। এই আসনে মোট প্রদত্ত ভোট এক লাখ ৭৯ হাজার ৮২টি। তিনিও জামানত হারিয়েছেন। তবে আলেয়া জানিয়েছেন, মানুষ গত নির্বাচনের সময় আম প্রতীকটি চিনতই না। এবার মানুষ প্রতীকটি ভালভাবে চিনেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *